হত্যায় ব্যর্থ হয়ে স্ত্রীর শরীর ঝলসে দিয়েছে স্বামী

হাওর বার্তা ডেস্কঃ পাবনায় স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে গরম তরকারি ঢেলে এক গৃহবধূর শরীর ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে। অসহায় গৃহবধূ আলফা খাতুন (৩৫) পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার জেলার আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের মতিগাছা গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন।

আনোয়ারুল ইসলাম জানান, পারিবারিক বিরোধের জের ধরে আজ স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে রান্না করা অবস্থায় গরম ডাল শরীরে ঢেলে দিয়ে পালিয়ে যায় স্বামী আজাহার আলী। পরে তার আর্তচিৎকারে প্রতিবেশীরা এসে উদ্ধার করে প্রথমে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

নির্যাতীতা আলফা খাতুন বলেন, সামান্য কারণেই আমাকে মারপিট করত আমার স্বামী ও পরিবারের লোকজন। সকালে আমার স্বামী আমাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে এই কাজ করেছে। আমি এর সুষ্ঠু বিচার দাবি করি প্রশাসনের নিকট।

নির্যাতীতার ভাই আবুল কালাম বলেন, দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে নির্যাতন করে আসছিল স্বামী। এ নিয়ে কয়েক বার গ্রাম্য সালিশি বৈঠক হয়েছে, তবে কোন সুরহা হয়নি।

নির্যাতিতার ছেলে আলিফ বলেন, আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই। আমার মায়ের সারা শরীর ঝলসে গেছে।

দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাইমিন হোসেন চঞ্চল বলেন, আমি এই ঘটনাটি শুনেছি। তবে যে লোক এই কাজটি করেছেন, তার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া দরকার বলে আমি মনে করি। একই সাথে ওই গৃহবধূর পাশে ইউয়িন পরিষদ সর্বদা থাকবে এবং আইনী সহায়তা দিবে।

থানার ওসি আরো জানান, এই ঘটনার পর থেকেই পুলিশ নির্যাতিত গৃহবধূর স্বামী আজাহারকে আটকের চেষ্টা করছেন। তবে থানায় এখনো মামলা হয়নি বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর